21.50c-Dhaka /// 2019-Sep-18

News Details

ঈদে ভক্তদের তরে শাহরুখ!

International  Date: 2019-08-13

সর্বশেষ গেল বছর তাকে দেখা গিয়েছিলো ‘জিরো’ ছবিতে। একের পর এক ছবি ফ্লপ! আপাতত হাতে নেই কোনো কাজ। তাই বলে কী তাকে নিয়ে ভক্তদের উন্মাদনা কমে যাবে!

বলছিলাম বলিউড সুপারস্টার শাহরুখ খানের কথা। হাতে কাজ নেই, একের পর এক ফ্লপ খাওয়ায় এবার একটু দেখে শুনে পা রাখছেন কিং খান। সামনে কোনো ছবি নেই বলে ভক্ত অনুরাগীদের সাথেও বহুদিন ধরে কোনো সাক্ষাৎ নেই তার! কিন্তু ঈদের দিনে শত শত ভক্তদের মাঝে স্বরূপে ফিরলেন বলিউডের এই বাদশা।


 

ঈদের দিনে গুড়ি গুড়ি বৃষ্টি ছিলো সকাল থেকেই। কিন্তু এগুলো পাত্তা না দিয়ে শাহরুখের মুম্বাইয়ের জুহুর বাড়ি মান্নাতে হাজির হয়েছিলেন শত শত ভক্ত অনুরাগী। প্রিয় তারকাকে ঈদের শুভেচ্ছা জানাতে এবং তাকে এক নজর দেখতে সাড়া দিন ভক্তরা সেখানেই ভিড় করছিলেন।

ভক্তদের এমন পাগলামীতে বরাবরই সাঁয় দেন শাহরুখ। ঈদের দিনেও তিনি ভক্তদের মন রক্ষা করলেন। মান্নাতের ছাদে উঠে তাদের দিকে হাত নেড়ে, সালাম ও প্রণাম জানিয়ে ঈদের শুভেচ্ছা জানান। কৃতজ্ঞতাও প্রকাশ করেন এই সুপারস্টার।

পরবর্তীতে সোশ্যাল মিডিয়াতেও ঈদের শুভেচ্ছা জানিয়েছেন শাহরুখ। টুইট করে নিজের একটি ছবিও শেয়ার করেন তিনি।

ঈদের দিনে শাহরুখ ছাড়াও ভক্ত অনুরাগীদের ঈদ শুভেচ্ছা জানিয়েছেন অমিতাভ বচ্চন, সালমান খান, অজয় দেবগন, অনিল কাপুর, রীতেশ দেশমুখ, হুমা কুরেশি, অনুপম খের, নার্গিস ফাখরির মতো সেলিব্রিটিরা।